কুমিল্লায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে কিশোর খুন

১৪

কুমিল্লার দেবীদ্বারে ক্রিকেট খেলা নিয়ে বিরোধে প্রতিপক্ষের ছুরিকাঘাতে শাকিব হাসান (১৬) নামে এক কিশোর খুন হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। সোমবার বিকেলে উপজেলার ধামতি ও রাধানগর গ্রামের মধ্যবর্তী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শাকিব দেবীদ্বার উপজেলার এলাহাবাদ ইউনিয়নের খয়রাবাদ গ্রামের তাজুল ইসলামের ছেলে। তিনি নানার বাড়ি রাধানগর গ্রামে থেকে খেলনা সামগ্রী বিক্রি করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাধানগর উচ্চ বিদ্যালয় মাঠে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে রাধানগর ও ধামতি গ্রামের খেলোয়াড়দের মধ্যে বাকবিতণ্ডা হয়। এ ঘটনার জের ধরে বিকেল ৫টার দিকে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় শাকিবের বুকে ছুরিকাঘাত করে প্রতিপক্ষরা।

পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় শাকিবকে উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। এ ঘটনায় আহত হন সোহাগ, আল-আমিন ও শরীফ মিয়াজী নামে আরও তিনজন।

আহত শরীফ জানান, ধামতি গ্রামের আরিফের সঙ্গে প্রেম-সংক্রান্ত বিষয় নিয়ে আগে থেকেই বিরোধ চলছিল। এ নিয়ে ক্রিকেট খেলার মধ্যে বাকবিতণ্ডার একপর্যায়ে আরিফের নেতৃত্বে হামলা হয়।

দেবীদ্বার থানার ওসি জহিরুল আনোয়ার বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আরো পড়ুন: