চট্টগ্রামের শীর্ষ সন্ত্রাসী সরোয়ার ৩ দিনের রিমান্ডে

১৩

শীর্ষ সন্ত্রাসী সরোয়ার ওরফে বাবলাকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মহিউদ্দীন মুরাদের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি  জানিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দীন আহমেদ।

তিনি বলেন, ‘শীর্ষ সন্ত্রাসী সরোয়ারের পুলিশ সাত দিনের রিমান্ডে চেয়েছিল। আদালত শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।’

উল্লেখ্য, ৮ ফেব্রুয়ারি কাতার থেকে দেশে ফেরার পর সরোয়ারকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার করে ইমিগ্রেশন পুলিশ। পরে তাকে বায়েজিদ থানা পুলিশে হস্তান্তর করা হয়।

পরদিন ৯ ফেব্রুয়ারি ভোরে নগরীর বায়েজিদ থানার খোন্দকারাবাদ এলাকায় তার বাড়িতে অভিযান চালিয়ে একটি একে ২২ রাইফেল, ৩০ রাউন্ড গুলি, দুটি এলজি ও কয়েক রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে বলে দাবি করে পুলিশ।

২০১৭ সালের ১ সেপ্টেম্বর রাত ৮টায় জামিনে বের হওয়ার পর থেকে পলাতক ছিলেন এই সন্ত্রাসী। তাকে গ্রেফতারে দেশের সব বিমানবন্দরে নির্দেশনা দেয়া হয়।

সন্ত্রাসী সরোয়ারের বিরুদ্ধে বর্তমানে খুন, অপহরণ, চাঁদাবাজি, অস্ত্রসহ বিভিন্ন অপরাধে নগরীর বায়েজিদ থানায় ছয়টি, পাঁচলাইশ থানায় তিনটি, চান্দগাঁও থানায় দুটি এবং ডবলমুরিং থানায় একটিসহ মোট ১১টি মামলা বিচারাধীন।

আরো পড়ুন: