র‌্যাব-১১ কর্তৃক কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে ৬০০ পিস ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

১৬

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইনশৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। র‌্যাব-১১ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক সংক্রান্ত কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার ও আইনের আওতায় আনার জন্য নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১২ ফেব্রয়ারী ২০২০ ইং তারিখ বিকালে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার একটি আভিযানিক দল কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন ধনমুড়ি এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ আমজাদ হোসেন @ মাহাবুব (৩৯), পিতা- মোঃ আব্দুল হামিদ, সাং- পূর্ব ধনমুড়ি, থানা- চৌদ্দগ্রাম, জেলা- কুমিল্লা কে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় তার নিকট থেকে ৬০০ (ছয়শ) পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রির নগদ ১,১৭,৪৫০/- (এক লক্ষ সতের হাজার চারশত পঞ্চাশ) টাকা ও ০১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, ধৃত আসামী দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানা এলাকাসহ বিভিন্ন স্থানে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল।

৪। উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

আরো পড়ুন: